১৮ মে ২০২৪, ০১:৩৭ অপরাহ্ন, ৯ই জিলকদ, ১৪৪৫ হিজরি, শনিবার, ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
আগৈলঝাড়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত জীবননগরে সড়ক দুর্ঘটনায় হাতপাখা বিক্রেতার মৃত্যু মেয়েরা চাকরি শুরু করার পর থেকেই ডিভোর্সের সংখ্যা বেড়েছে চুয়াডাঙ্গায় ‘নো হেলমেট, নো ফুয়েল’নীতি বাস্তবায়নে পেট্রোল পাম্প মালিকদের সাথে পুলিশের মতবিনিময় চুয়াডাঙ্গার জীবননগর স্বাস্থ্য কমপ্লেক্সের ডাক্তার ১৫দিন ধরে অনুপস্থিত,মেলেনি নোটিশের জবাব বাবুগঞ্জে ইউপি মাধ্যমিক বিদ্যালয়ের শেখ রাসেল ডিজিটাল ল্যাবের ১৫ টি ল্যাপটপ চুরি তিন লাখ রেনু পোনা জব্দ, ৯ জেলে আটক বরিশালের হিজলা ও মুলাদীতে। চুয়াডাঙ্গায় আম সংগ্রহের উদ্বোধন বিদেশ ফেরত আগৈলঝাড়ার দুই যুবকের স্বপ্ন দেখাচ্ছে ব্র্যাকের মাইগ্রেশন কর্মসূচি চাঁদা’ হিসেবে লুঙ্গি দাবি, ওসিকে বদলি!
জামিন পেলেন মেজর অব হাফিজ উদ্দিন। আজকের ক্রাইম নিউজ ডট কম

জামিন পেলেন মেজর অব হাফিজ উদ্দিন। আজকের ক্রাইম নিউজ ডট কম

অনলাইন ডেস্ক জা‌মিন পাওয়ার আদালত থে‌কেই বাসায় ফি‌রে‌ছেন বিএনপির ভাইস চেয়ারম্যান মেজর অব. হা‌ফিজ উ‌দ্দিন আহ‌মেদ।

‌রোববার (১৩ অ‌ক্টোবর) সন্ধ্যায় তার আইনজীবী আ‌মিনুল ইসলাম ফি‌রোজ বাংলা‌নিউজ‌কে ব‌লেন, আমরা বি‌কেল সা‌ড়ে ৫টার দি‌কে বেইল বন্ড দি‌য়ে‌ছি। এরপর কোর্ট হাজত থে‌কেই ছাড়া পে‌য়ে তিনি বাসায় ফি‌রে‌ছেন।

এর আ‌গে রোববার বি‌কে‌লে ডিজিটাল নিরাপত্তা আইনে র‌্যাবের দায়ের করা মামলায় মেজর হাফি‌জের জা‌মিন মঞ্জুর ক‌রে‌ন ঢাকার মে‌ট্রোপ‌লিটন ম্যা‌জি‌স্ট্রেট আ‌তিকুল ইসলাম।

র‌্যাবের পক্ষ থেকে মেজর হা‌ফিজসহ দু’জনের বিরুদ্ধে পল্লবী থানায় ডিজিটাল নিরাপত্তা আইনের ২০১৮ এর ২৭/৩১/৩৫ ধারায় মামলা দায়ের করা হয়। শ‌নিবার বি‌কে‌লে বিমানবন্দর থে‌কে তা‌কে আটক ক‌রে করা হয় ব‌লে প‌রিবা‌রের দা‌বি।

এদিন রাতেই তাকে এ মামলায় রাজধানীর পল্লবী থানায় গ্রেফতার দেখানো হয়। আদাল‌তে হা‌জির ক‌রে সাত দি‌নের রিমান্ড আ‌বেদন ক‌রে পু‌লিশ। অপর‌দি‌কে মেজর হা‌ফি‌জের আইনজীবীরা রিমান্ড বা‌তিল করে জা‌মিন আ‌বেদন ক‌রেন। আদালত পরবর্তী তা‌রিখ পর্যন্ত ১০ হাজার টাকা ব‌ন্ডে জা‌মিন মঞ্জুর ক‌রেন।

মামলার অ‌ভি‌যো‌গে বলা হয়, বিএনপি নেতা হাফিজ ও ইসহাক পরস্পরের যোগসাজশে সরকার ও সরকারি সংস্থা সম্পর্কে মিথ্যা তথ্য প্রচার ক‌রে। তারা ই-মেইলে বিভিন্ন সরকারি সংস্থার ভূমিকা সম্পর্কে মিথ্যা, বিভ্রান্তিকর, বানোয়াট ও উদ্দেশ্যমূলক কথা-বার্তা আদান-প্রদান করেছেন বলে মামলায় অভিযোগ করা হয়েছে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019